Sunday, November 28th, 2021

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার শাস্তি পেতে হল প্রাণ হারিয়ে

বুলেটিন্স ইন্ডিয়া ডেস্ক : প্রেমের প্রস্তাব নাকচ করায় যুবকের হাতে নৃশংস ভাবে খুন হতে হল এক ছাত্রীকে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়। ইতিমধ্যে পুলিশ গ্রেফতার করেছেন ওই যুবককে। ঘটনার তদন্ত চলছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক ফালাকাটা খলিসামারি গ্রামের এক দশম শ্রেণীর ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল।কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দেয় ওই ছাত্রী। তারপর থেকেই তাকে নানানভাবে বিরক্ত করত ওই যুবক। এদিন ওই ছাত্রী স্কুলের উদ্যেশে রওনা হলে তক্কে তক্কে থাকে যুবক। তারপরই আচমকা পেছন থেকে মুখ চেপে ধরে এবং হাতে থাকা দাঁ দিয়ে কুপিয়ে খুন করে ছাত্রীকে।

খবর জানাজানি হতেই ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী এবং গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় অভিযুক্ত ওই যুবককে। স্থানীয় গ্রামবাসীদের দাবি, অভিযুক্ত ওই যুবক এবং তার পরিবার অত্যন্ত নিম্নমানের মানসিকতার। তারা প্রায়শঃ এরকম অনেক মেয়ে বা মহিলাকে এর আগেও বিরক্ত করেছে। এমন মর্মান্তিক ঘটনা ঘটার পর প্রশাসনের কাছে স্থানীয় বাসিন্দারা এই গ্রাম থেকে ওই পরিবারকে উৎখাত করার আবেদন জানিয়েছেন। গ্রামে শান্তিপূর্ণ ভাবে থাকতে হলে ওই পরিবারকে গ্রাম ছাড়া করতে হবে।

ছবি সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *