Tuesday, January 18th, 2022

কটাক্ষের শিকার নাসার ইন্টার্ন প্রতিমা রায়

বুলেটিন্স ইন্ডিয়া ডেস্ক : ইন্টার্নদের উৎসাহ জোগাতে কয়েকজন ইন্টার্ন র ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিল নাসা।তার মধ্যে একজন ছিলেন ভারতীয়।তার ল্যাপটপের পাশে দেবদেবীর মূর্তি থাকায় বিতর্কের সৃষ্টি হয়।নাসার মতো প্রতিষ্ঠানের ইন্টার্ন র টেবিলে দেবদেবীর মূর্তি কেন? এই প্রশ্ন তোলেন অনেকেই।আবার তার পাল্টা জবাব ও দিয়েছেন অনেকে।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমেই জানা‌ গেছে এই ইন্টার্ন র নাম প্রতিমা রায়।এই ছবির জন্য অনেকে মন্তব্য করেছেন রে,“এটা কী ইয়ার্কি হচ্ছে নাকি”, আবার অনেকে বলছেন “এটার পর মনে হচ্ছে বিজ্ঞানকে শেষ করে দিল নাসা”।

এই ধরনের মন্তব্যর পাল্টা জবাব দিয়ে লিখেছেন“যে সমস্ত হিন্দুফকিবরা হিন্দু মহিলাকে ব্যঙ্গ করছেন তাদের দেখাই, এটা আমার কাজের জায়গা।আর এমন জায়গা থেকে প্রায় সমস্ত ভারতীয় ও হিন্দুরা কাজ করেন। আমাদের সাফল্যর কথা নিশ্চয়ই জানেন। আমারা সমস্ত জায়গাতেই রয়েছে।এমন কাজও করছি যা আপনারা পারেন না।”এরমই মন্তব্যতে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে নেট দুনিয়াতে।তবে এখনও পর্যন্ত নাসা থেকে এই বিষয়ে কোনোরূপ মন্তব্য তারা করেননি।

One Response

  1. এটা তো নতুন নয়। সুভাষ চক্রবর্তী তারাপীঠে পুজো দিয়ে “মাথা খারাপ হয়ে গেছে” শুনেছেন, অথচ হরকিষেণ সিং সুরজিৎ কে তাঁর ধর্মীয় প্রতীক ধারণ করার জন্য কোনও সমালোচনা শুনতে হয় নি।

    কমিউনিস্ট মানেই হিপোক্রিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *